ময়মনসিংহ মেডিকেল কলেজে সংবর্ধনায় ভূটানের প্রধানমন্ত্রী ডা.লোটে শেরিং

0
57

ভূটানের প্রধানমন্ত্রী ও ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র ডা. লোটে শেরিংকে ময়মনসিংহ মেডিকেল কলেজের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার কলেজের অডিটরিয়ামে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা. আনোয়ার হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভূটানের পররাষ্ট্র মন্ত্রী ডা. টান্ডি দরজি, স্বাস্থ্য মন্ত্রী লায়োনপু দিহেন ওয়াংমু, প্রধানমন্ত্রী স্ত্রী ডা. উগেন ডেমা, বাংলাদেশের ত্রান ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান প্রমূখ।

এর আগে রবিবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে ময়মনসিংহে পৌঁছলে কলেজ শিক্ষার্থীরা তাঁকে স্বাগত জানায়। তাঁর সহপাঠিদের অনেকে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পরে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ড পরিদর্শন করেন। তাঁর আগমন উপলক্ষে মেডিকেল কলেজসহ আমপাশের বিভিন্ন এলাকায় বর্ণিল সাজে সজ্জিত করা হয়। শহরজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়।

এসময় তিনি তার কলেজ জীবণ ১৯৯১ থেকে ১৯৯৯ সালের বিভিন্ন স্মৃতিচারণ করেন এবং আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি জানান, বন্ধুদের সাথে পহেলা বৈশাখ উৎযাপনের লক্ষে ২০ বছর পর তিনি ময়মনসিংহে এসেছেন।
বন্ধু, সহপাঠি, শিক্ষক ও অতিথিদের শুভেচ্ছা জানিয়ে দেয়া ভাষণে ভূটানের প্রধানমন্ত্রী বলেন, একজন ভালো চিকিৎসক হতে হলে প্রথমে তাকে ভালো মানুষ হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here